থ্রেডস অ্যাপ কি? কেনো ব্যাবহার করবেন? জেনে নিন থ্রেডস অ্যাপে সুবিধা

থ্রেডস অ্যাপ কি?


থ্রেডস অ্যাপ কি

থ্রেডস অ্যাপ হল একটি মেসেজিং অ্যাপ্লিকেশন যা ইনস্টাগ্রাম দ্বারা তৈরি করা হয়েছে, যা ফেসবুকের একটি সহায়ক সংস্থা।


থ্রেডস অ্যাপে রেজিস্ট্রেশন করবো কীভাবে?

instagram account থেকেই থ্রেডস অ্যাপ ব্যবহার করা যাবে; নতুন করে রেজিস্ট্রেশন করার কোন প্রয়োজন নেই। থ্রেড অ্যাপে ঘনিষ্ঠ বন্ধুদের সাথে সংযোগ করতে এবং একটি ব্যক্তিগত এবং নিরাপদ পরিবেশে ফটো, ভিডিও, বার্তা এবং আরও অনেক কিছু শেয়ার করতে দেয়।

থ্রেড অ্যাপটি প্রধান ইনস্টাগ্রাম অ্যাপের বিস্তৃত কার্যকারিতার তুলনায় আরও বেশি মনোযোগী এবং অন্তরঙ্গ মেসেজিং অভিজ্ঞতা প্রদান করে।


থ্রেডস অ্যাপের মালিক কে?

থ্রেডস অ্যাপের মালিক কে ইনস্টাগ্রামের মালিক কোম্পানি ফেসবুক। থ্রেডস (Threads) একটি স্মার্টফোন অ্যাপ যাহা ইনস্টাগ্রামের মালিকানাধীন।


থ্রেডস অ্যাপ টুইটার কে নকল করেছে কথা টা কি সত্য?

শোনা যাচ্ছে, থ্রেডস অ্যাপ টুইটার নকল করে তৈরি করা হয়েছে এখানে ইনস্টাগ্রাম ও টুইটারের সুযোগ সুবিধা গ্রাহকরা এই থ্রেডস অ্যাপেই পায়ে যাবে পেয়ে যাবে। ফেসবুক ইনক. মূলত সম্পাদকীয় পণ্য এবং সেবার বিক্রয় প্ল্যাটফর্ম হিসেবে পরিচিত যা ইনস্টাগ্রাম এবং অন্যান্য পপুলার সামাজিক মাধ্যম সাইটগুলিও অন্তর্ভুক্ত করে। ইনস্টাগ্রাম থেকে থ্রেডস অ্যাপ একটি নিজস্ব ইন্সটলেশন বা ইনস্টলেশন হবার অপশনও দিয়েছে।



থ্রেডস অ্যাপ সুবিধা কি কি

থ্রেডস অ্যাপে সর্বোচ্চ ৫০০ ক্যারেক্টার টেক্সট ও ভিডিও এর ক্ষেত্রে সর্বোচ্চ 5 মিনিটের ভিডিও শেয়ার করা যাবে। থ্রেডস অ্যাপ বিভিন্ন সুবিধাসমূহ প্রদান করে যা ব্যবহারকারীদের জন্য উপকারী হতে পারে। নিম্নলিখিত কিছু সুবিধা রয়েছে:


  • প্রাইভেট চ্যাট: থ্রেডস অ্যাপের মাধ্যমে আপনি আপনার বন্ধুদের সাথে প্রাইভেটভাবে চ্যাট করতে পারেন। এটি ইনস্টাগ্রামের ম্যাসেঞ্জার এপ এর একটি সর্বশেষ সংস্করণ হিসেবে কাজ করে।
  • স্টোরিজ শেয়ার : থ্রেডস অ্যাপের মাধ্যমে আপনি স্টোরিজ শেয়ার করতে পারেন এবং আপনার বন্ধুদের সাথে সাম্প্রতিক ছবি, ভিডিও বা অন্যান্য কন্টেন্টগুলি ভাগ করতে পারেন।
  • আপডেট : থ্রেডস অ্যাপের মাধ্যমে আপনি আপনার বন্ধুদের সাথে থ্রেডস নামক অলাভ শেয়ার করতে পারেন। এটি আপনাকে আপনার সময়সূচী, আপনার অনুসরণ বা অনুসরণকারীদের সাথে সম্পর্কিত আপডেট করতে সহায়তা করে।
  •  টুলস: থ্রেডস অ্যাপ আপনাকে টুইটারে একটি সুন্দর ওয়েব ব্রাউজার, লিংক ওপেনার, পুরোটাইটস, জিফ টুইট এবং আরও কিছু সাধারণ সাহায্যিক টুল সরবরাহ করে।


এগুলি মাত্র কয়েকটি থাকলেও, থ্রেডস অ্যাপের আরো অনেক কিছু সুবিধা রয়েছে যা ব্যবহারকারীদের অভিজ্ঞতা বাড়ানোর জন্য ডিজাইন করা হয়েছে।



আমদের শেষ কথা

থ্রেডস ব্যবহারকারীদের সহজে প্রাইভেটলি আলোচনা করতে দেয় এবং সাথে ইনস্টাগ্রাম স্টোরিজ এবং অন্যান্য সম্পর্কিত কন্টেন্টগুলি শেয়ার করতে দেয়। থ্রেডস অ্যাপটি প্রথমবারের মধ্যে ইনস্টাগ্রামের স্টোরিজ অ্যাপের একটি অংশ হিসেবে শুরু হয়েছিল, কিন্তু পরবর্তীতে এটি একটি স্বতন্ত্র অ্যাপ হিসেবে বিকাশ করা হয়েছে।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url